Jumat, 08 Agustus 2014

চাষ কৌশল agribusiness কার্যক্রম অংশ

চাষ কৌশল agribusiness কার্যক্রম অংশ চাহিদা বিপণন ভিত্তিক করা উচিত. এগ্রিবিজনেস দৃষ্টান্ত: একটি পণ্য উত্পাদিত, কিন্তু কিভাবে বাজারজাত পণ্য উত্পাদন না বিপণন কিভাবে. এর সাথে জড়িত, চাষ পদ্ধতি প্রতিযোগিতামূলক এবং উচ্চতর প্রযুক্তি থাকতে হবে. র্যান্ডম, কিন্তু এটা পেশাদারী হতে হবে - জৈব চাষ বিদেশে পরিচালিত করা যাবে না. এই ব্যবসা ম্যানেজার করছেন তিনি জানেন ঠিক কি উচিত নয়, পরিস্থিতি এবং শর্ত হিসাবে ভাল উদ্ভাবনী ও সৃজনশীল হিসাবে পড়তে পারবেন. বাজার (বাজার) এর সাথে সম্পর্কিত, কৃষি ব্যবসা অবশ্যই তদ্বিপরীত নিয়ন্ত্রণ এবং দালাল এমনকি ভোক্তাদের নিয়ন্ত্রণ করতে সক্ষম হবে পরিচিত এবং না করা হয়েছে যে একটি পণ্য বিপণন করার জন্য, ভাল পরিকল্পনা সঙ্গে সম্পন্ন করা এবং অব্যাহত করা উচিত.
SARANA99.COM AGEN TEXAS POKER DAN DOMINO ONLINE INDONESIA TERPERCAYA

জমি কপি চাষ খাল এবং Highland হয় করা যাবে. যথেষ্ট সূর্যালোক পাওয়া উচিত, ভূমি এবং বৃষ্টিপাতের কপি চাষ বৃদ্ধি এবং সঠিকভাবে বিকশিত করতে সক্ষম হবে. ভূমি কপি বীজ এবং সংবাদপত্রের কাটা টুকরা দ্বারা প্রচারিত করা যায়. কিন্তু কপি জমি, কৃষকদের বীজ সঙ্গে করতে ব্যবহৃত. কপি চাষের জন্য বীজ প্রস্তুতি


চাষ আবাদ জলা জমি সরাসরি বা ditugal মজুদ করা যেতে পারে. এদিকে, কিভাবে রোপণ এবং তারপর কপি স্থল চাষের জন্য খুব লাভজনক না সরানো. উপায় সরাসরি বিছানা উপরে বীজ ছড়িয়ে দ্বারা সম্পন্ন মজুদ. এই পদ্ধতি খুব দ্রুত হয় এবং উপযুক্ত কম ব্যয়বহুল বা শ্রম খরচ যারা কাজ ছিল. তারা একর প্রতি বীজ 5-10 পাউন্ড ব্যয় করতে পারেন, কারণ এই পদ্ধতির দুর্বলতা, বীজ ব্যবহার অপচয়. এই পদ্ধতি দক্ষ কর্মী ফলাফল সমানভাবে মোজা আবশ্যক. এটা আদর্শ উদ্ভিদ জনসংখ্যার ঘনত্ব পেতে শুধু কঠিন. কোথায় ঘনত্ব কপি গাছপালা হেক্টর প্রতি 50,000 গাছ জন্য আদর্শ.
দ্বিতীয় উপায়, যথা, ditugal দ্বারা. আদর্শ উদ্ভিদ জনসংখ্যার ঘনত্ব প্রাপ্ত করতে পারেন, যাতে আমরা ফাঁক নিয়ন্ত্রন করতে পারেন এই ভাবে আরাম. ড্রিল গর্ত মধ্যে দূরত্ব, 2-3 বীজ ভরা প্রতি গহ্বর 10 × 5 সেমি. কাজ আর নিতে হবে, কারণ শুধু এই ভাবে অনেক বেশি শ্রম লাগে. এটি খুব শক্তিশালী শিকড় যে জলাভূমির জমি চাষের প্রয়োজন হয় না, কারণ খুব গভীর হতে হবে না Penugalan.
রক্ষণাবেক্ষণ এবং সার অব্যাহত
জমি চাষ কপি নিবিড় সার প্রয়োজন হয় না. পাতা কপি জমি মাটির উর্বরতা অবস্থার উপর প্রতিরোধী উদ্ভিদ হয়. তারা ফসল প্রস্তুত না হওয়া পর্যন্ত আসলে প্রাথমিক সার উদ্ভিদ পুষ্টি প্রদান যথেষ্ট. কিন্তু এটা সত্যিই যথাক্রমে, মাটির উর্বরতা অবস্থার উপর নির্ভর করে. পূর্বে প্রাক্তন আবাদী জমি উদ্ভিদ মটরশুটি অপেক্ষাকৃত কেবল শুরুতে দেওয়া হয়েছে, যা মৌলিক জৈব সার সঙ্গে অতিরিক্ত সার প্রয়োজন হয় না.
উদ্ভিদ সবুজ রং দিয়ে চিহ্নিত কম উর্বর দেখায় শুধু যখন অতিরিক্ত সার প্রয়োজন ম্লান. পাতা কপি স্থল নাইট্রোজেন খুব প্রতিক্রিয়াশীল. প্রয়োজনীয় যেমন মুরগির সার মিশিয়ে পাকা শাঁস বা নাইট্রোজেন সমৃদ্ধ সার হিসাবে নাইট্রোজেন সমৃদ্ধ জৈব সার দেয়া যেতে পারে না.
জল হয় বিবেচনা করা হবে যে পরবর্তী রক্ষণাবেক্ষণ.
CAMRY MOBIL HYBRID TERBAIK INDONESIAপাতা কপি জমি হত্তয়া জল অনেক প্রয়োজন. বৃষ্টিপাত খুব বেশী যাইহোক, যদি উত্পাদিত পাতা অসুন্দর হতে হবে. শুষ্ক মৌসুমে রুটিন, প্রতি সকালে ও সন্ধ্যায় জল প্রয়োজন. উদ্ভিদ দিন সময় wilted এবং হলুদ দেখায়, যথেষ্ট তীব্রতা সঙ্গে ভাল করতে জল. ঠাঠা দিনমান জল তীব্রতা অভাব গাছ মারা করতে পারেন.

Tidak ada komentar:

Posting Komentar